আজ কেমন যাবে ০৯/১২/২০১৭

সম্পর্কে উন্নতি মেষের, বিবাহের যোগ বৃশ্চিকের

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
নতুন কিছু করার স্বপ্ন দেখছেন। জানতে ও শিখতে খুব আগ্রহী হয়ে উঠবেন। বিশেষ করে নতুন চ্যালেঞ্জের মোকাবিলা করতে পারেন সাফল্যের সঙ্গে। তবে চোখ কান খোলা রেখে চলুন। প্রেমের সম্পর্ক উন্নত হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ব্যবসায়ী ও পেশাদারদের জন্য সপ্তাহটি লাভদায়ক। আর্থিক লাভের যোগ রয়েছে। ভবিষ্যতের জন্য সঞ্চয় করতে পারেন। অবিবাহিতরা নতুন প্রেমের জড়াতে পারেন। নতুন সম্পর্কে মনোনিবেশ। কোনটা ভালো কোনটা নয় খুঁটিয়ে দেখুন।

শুভ রং : গেরুয়া, শুভ সংখ্যা : ৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন)
একটা ভুল জীবনটাকে সমস্যায় জড়িয়ে দিতে পারে। ঠাণ্ডা মাথায় চিন্তাভাবনা করে প্রেমের সিদ্ধান্ত নিন। শরীর সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারে। বিশেষ করে বয়স্কদের শারীরিক সুস্থতার ওপর নজর দেওয়া জরুরি। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পারিবারিক কারণে অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা রয়েছে। আয়ের তুলনায় খরচ বাড়তে পারে। আর্থিক বিষয়গুলিতে নজর দেওয়া প্রয়োজন। শারীরিক সুস্থতা বজায় নাও থাকতে পারে। প্রেম নিয়ে পরিবারে আলোচনা হবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
প্রেম এবং দাম্পত্য বিষয়ে কিছু সমস্যা ভোগাবে। শারীরিক অসুস্থতার কারণে দৈনন্দিন জীবনের কাজকর্ম সময়ের মধ্যে শেষ করা কঠিন হবে। নিজের কর্মদক্ষতা এবং কর্মপ্রচেষ্টায় অখুশির কারণেই সম্ভবত মানসিকভাবে অস্থির বোধ করবেন। যাত্রা যোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আর্থিক লাভের যোগ বর্তমান। কর্মসূত্রে ভ্রমণের যোগ রয়েছে, সেখান থেকে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে সহজেই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। কাজের চাপে ব্যস্ত থাকবেন। প্রেমের বিষয়ে আরও বেশি যত্নশীল ও দায়িত্বশীল হতে হবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
একসঙ্গে সময় কাটান দাম্পত্য সম্পর্ক আরও মধুর হবে। আর্থিক বিষয়গুলিতেও যত্নশীল হওয়া প্রয়োজন। প্রিয়জনদের সঙ্গে বাগবিতণ্ডা এড়িয়ে চলুন। শরীরের যত্ন নিন। যাত্রা যোগ শুভ। প্রেমে মধ্যস্থতা।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বাড়িতেই অনেক বেশি সময় কাটাবেন। গ্রহ-নক্ষত্ররা আপনার অনুকূলে থাকবে। লেখালেখি করতে পারেন। আর্থিকলাভের যোগ বর্তমান। সপ্তাহের শেষে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। বিবাহের যোগ রয়েছে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পছন্দের জীবনসঙ্গীর খোঁজ পাবেন। সচেষ্ট হবার দরকার। শারীরিক সমস্যা ভোগাতে পারে। আর্থিক যোগ শুভ। পোশাক ব্যবসায়ে শ্রী বৃদ্ধি।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মনের মানুষের সঙ্গে রোমাঞ্চকর সময় কাটাবেন। মানসিক সুখ ও শান্তি কাজকর্মে উদ্দীপনা জোগাবে। সবকিছু নিয়ন্ত্রণের মধ্যে থাকবে। কর্মক্ষেত্রে আশানুরূপ ফল পাওয়ার আশা করতে পারেন। ব্যবসায়ী ও পেশাদাররা লাভদায়ক প্রকল্প হাতে পাওয়ার আশা রাখতে পারেন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সহজেই নিজের লক্ষ্যে জয় হাসিল করতে পারবেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। আর্থিক বিষয়গুলি অনুকূলে থাকবে। প্রেমের বিষয়ে অনুকূলে নাও থাকতে পারে। শারীরিক সমস্যা।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কোনও বিষয় নিয়ে বাগবিতণ্ডা হতে পারে। প্রেমের বিষয়ে তাড়াহুড়ো করতে যাবেন না। কাজে মানসিক অস্থিরতা ব্যাঘাত ঘটাতে পারে। এমনকি তা কর্মক্ষেত্রেও প্রভাব ফেলতে পারে।

শুভ রং : পিঙ্ক, শুভ সংখ্যা : ১১

Comments

comments